অপহরণ নাবালিকাকে উদ্ধার, গ্রেপ্তার মূল অভিযুক্ত।

0
86

বাবাই সূত্রধর, গঙ্গারামপুর দক্ষিণ দিনাজপুর,৯মার্চ; অপহরণ নবালিকাকে কয়েক দিনের মধ্যে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করলো পুলিশ।ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার বাসুরীয়া গ্রাম পঞ্চায়েতের সর্বমঙ্গলা এলাকার।মঙ্গলবার গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু সাংবাদিক বৈঠক করে জানান, গোপন সূত্রের খবর পেয়ে বিহার পুলিশের সহযোগিতায় মতিহারি জেলার পিঁপড়া কুঠি এলাকা থেকে নাবালিকাকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত যুবককে গ্রেফতার করে গঙ্গারামপুর থানায় নিয়ে আসা হয়। এদিন তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশের এমন কাজ কে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

পুলিশ সূত্রে খবর,নাবালিকাকে অপহরণ করার অভিযোগে ধৃত ওই যুবকের নাম মোস্তাক মিয়া (২২) বাড়ি বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের বেঙ্কুরি এলাকায়।
পুলিশ সূত্রে খবর, গত ২০ ফেব্রুয়ারি সর্বমঙ্গলা থেকে এক কিশোরী নিখোঁজ হয়ে যায় বলে 21 শে ফেব্রুয়ারি গঙ্গারামপুর থানায় নিখোঁজ ওই কিশোরীর পরিবারের লোক জনেরা লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগকুমার কুন্ডু ঘটনা তদন্ত করার জন্য এ এস আই গৌতম চক্রবর্তী কে দায়িত্ব দেন। আইসি নির্দেশে পর ঘটনা তদন্তে নামে গৌতম বাবু। প্রথমে জানতে পারে ওই নাবালিকা রয়েছে দিল্লিতে, পড়ে তারা গোপন সূত্রে খবর পায় যে ওই কিশোরীকে বিহারের মতিহারি জেলার পিঁপড়া কুঠি এলাকাতে রয়েছে।এরপরে গৌতম বাবু আইসির নির্দেশে মহিলা পুলিশ কর্মী সহ টিম নিয়ে গিয়ে বিহার পুলিশ এর সহযোগিতায় নাবালিকাকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে নিয়ে আসে গঙ্গারামপুর থানা। যেহেতু ওই নাবালিকার পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল সেই ঘটনার মামলা দায়ের করে অভিযুক্তকে যেমন মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে তেমনি পুরো ঘটনা জানিয়ে ওই নাবালিকাকেও আদালতে পাঠানো হয়েছে।
এবিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু জানান, গোপন সূত্রের খবরের ভিত্তিতে বিহার থেকে তাদেরকে উদ্ধার ও গ্রেফতার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর থানায়। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়।
পুলিশের এমন কাজ কে অপহরণ হয়ে যাওয়া নাবালিকার পরিবারের পাশাপাশি শহরবাসীর সাধুবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here