অবৈধ ভাবে রাজনৈতিক ব্যাক্তিত্বকে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পুরসভার প্রশাসক পদে নিযুক্ত করার প্রতিবাদে বিক্ষোভ দেখালো বিজেপি।

0
13

রেখা রায়,উত্তর দিনাজপুর,৮ জানুয়ারী; অবৈধ ভাবে রাজনৈতিক ব্যাক্তিত্বকে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পুরসভার প্রশাসক নিযুক্ত করার প্রতিবাদে বিক্ষোভ দেখালো বিজেপি। শুক্রবার দুপুরে বিজেপি যুব মোর্চার কালিয়াগঞ্জ মন্ডলের ব্যানারে এই বিক্ষোভ ও ধর্না কর্মসূচী শুরু হয়। কালিয়াগঞ্জ শহরের সুকান্ত মোড় থেকে মিছিল করে ডাকবাংলো রোড ধরে এই মিছিল পৌরসভা অফিসের গেটে শেষ হয়। পুরসভার মূল গেটের সামনে শুরু হয় বিজেপি যুব মোর্চার ধর্না। এই ধর্না বিক্ষোভ কর্মসূচীতে বিজেপি যুব মোর্চার শহর মন্ডলের সভাপতি রাহুল ঘোষের নেতৃত্বে অংশ নিয়েছিলেন ভবানীচরন সিংহ, অমিত সাহা, জগন্নাথ ভট্টাচার্য, পম্পা দেব, অংকুর কুন্ডু, যুব মোর্চার রাজ্য সদস্য গৌরাঙ্গ দাস প্রমুখ।
এদিনের বিক্ষোভে যুব মোর্চার অভিযোগ অবৈধ ভাবে রাজনৈতিক ব্যাক্তিত্বকে কালিয়াগঞ্জ পুরসভার প্রশাসক পদে বসানো হয়েছে। রাজনৈতিক ব্যাক্তিত্ব নয়, প্রশাসক পদে বসানো হোক সরকারি অফিসার। এই দাবি তোলা হয় বিজেপি যুব মোর্চার তরফে। এদিন দুপুরে বিজেপি যুব মোর্চার এই ধর্না বিক্ষোভ কর্মসূচীর জেরে শোরগোল পড়ে যায় কালিয়াগঞ্জ পুরসভায় কাজে আসা সাধারণ মানুষের মতো পুর কর্মচারী মহলে। বিজেপির এই ধর্না বিক্ষোভকে অবশ্য পাত্তা দেননি কালিয়াগঞ্জের নয়া পুর প্রশাসক শচীন সিংহরায়। এদিন শচীনবাবু বলেন বাহিরে কে কি বলছে তা আমার জানা নেই। প্রথম কথা আমি তৃনমূল দলের কোন দায়িত্বে নেই। সরকারি নিয়ম মেনে আমাকে পুর প্রশাসকের দায়িত্ব দিয়েছে রাজ্য সরকার। বিজেপি নেতারা জেনে রাখুন আমি কালিয়াগঞ্জ পুরসভার দীর্ঘদিনের একজন কাউন্সিলার। বিদায়ী পুর বোর্ডের প্রাক্তন কাউন্সিলার হিসেবে আমাকে প্রশাসক করা হয়েছে। কোন নেতার পরিচয়ে নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here