ইউনিভার্স লাইট ও গঙ্গারামপুর হাইরোড কালিবাড়ি এর যৌথ মহান উদ্যোগ একশো সপ্তাহ পূর্ণ

0
249

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,২১সেপ্টেম্বর; ইউনিভার্স লাইট ও গঙ্গারামপুর হাইরোড কালিবাড়ি এর যৌথ উদ্যোগে সপ্তাহে একদিন গরীব দুঃস্থ মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার যে মহান উদ্যোগ গ্রহণ করেছিলেন বিগত দিনে,সেই মহান উদ্যোগ একশো সপ্তাহ পূর্ণ হওয়ায় পাশাপাশি গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান অমলেন্দু ভূষণ সরকারের মৃত ভাইয়ের আত্মার শান্তি কামনা করে সংগঠনকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অমলেন্দু ভূষণ সরকার। সংগঠনের তরফ সে এমন উদ্যোগ গ্রহণ করায় প্রশংসার মুখপাত্র হয়েছেন সংগঠনটি।
সমাজে এখনো এমন কিছু বয়স্ক মানুষ রয়েছেন যারা দুমুঠো ভাতের জন্য কাতর হয়ে থাকেন। ওই সমস্ত বয়স্ক মানুষদের কথা মাথায় রেখে গঙ্গারামপুর ইউনিভার্স লাইট ও গঙ্গারামপুর কালীবাড়ি কমিটির যৌথ উদ্যোগে সপ্তাহের সোমবার করে মধ্যাহ্নভোজের আয়োজন করেন গঙ্গারামপুর চৌপতি এলাকায় অবস্থিত কালী মন্দির প্রাঙ্গণে। দূর-দূরান্ত থেকে বহু বয়স্ক বৃদ্ধ-বৃদ্ধারা প্রতি সোমবারেই মধ্যাহ্নভোজের জন্য আসেন। সোমবার ওই সংগঠনের মহান উদ্যোগ এর একশো সপ্তাহ পূর্ণ হওয়ার পাশাপাশি গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান অমলেন্দু ভূষণ সরকারের ভাই মাসখানেক আগে শারীরিক অসুস্থ মৃত্যু হওয়ায় তাঁর আত্মার শান্তি কামনা করে ওই সংগঠনকে আর্থিক সাহায্য করে গরীব দুঃস্থ মানুষদের এদিন মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন অমলেন্দু ভুষন সরকার।
এ বিষয়ে গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান অমলেন্দু ভূষণ সরকার জানিয়েছে, এক মাস আগে শারীরিক অসুস্থ হয়ে ভাই মারা যাওয়ায় তাঁর আত্মার শান্তি কামনা করেএই সংগঠনকে কিছু আর্থিক সাহায্য করে গরীব দুঃস্থ মানুষদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। এমন মানবিক উদ্যোগ গ্রহণ করায় ধন্যবাদ জানাই সংগঠনের কর্মকর্তাদের।
এ বিষয়ে গঙ্গারামপুর ইউনিভার্স লাইট এর কোষাধক্ষ্য অমিত কৃষ্ণ সাহা জানিয়েছেন,গরীব দুঃস্থ মানুষদের কথা ভেবে আমরা যে উদ্যোগ গ্রহণ করেছিলাম বিগত দিনে তা আজ একশো সপ্তাহের পূর্ণ হল। ধন্যবাদ জানাই যারা আমাদের সাহায্যের হাত বাড়িয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here