উত্তরপ্রদেশের ঘটনা সহ একাধিক ইস্যুতে বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলেছেন বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি গৌতম দাস।

0
62

বাবাই সূত্রধর, গঙ্গারামপুর, ৪ অক্টোবর ,দক্ষিণ দিনাজপুর :- উত্তরপ্রদেশের ঘটনা সহ একাধিক ইস্যুতে বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলেছেন তরুন যুবক বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি। তার সঙ্গে আন্দোলনের শুর আরো বেশি করে জড়িয়েছেন তৃণমূলের মিডিয়া কনভেনার তথা জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ন্ত কুমার দাসও। দক্ষিণ দিনাজপুরের জেলা তৃণমূল সভাপতি হবার পর তিনি দলের সকল নেতৃত্ব দের সঙ্গে নিয়ে যেমন বিভিন্ন আন্দোলন কর্মসূচি গড়ে তুলেছেন, তেমনি সংগঠন মজবুত করতে দিনরাত এক করে দিয়ে কাজ করে যাচ্ছেন তিনি তার জেলা কমিটির সকল সদস্যদের সঙ্গে নিয়ে।
গঙ্গারামপুরের বিধায়ক জেলা তৃণমূলের সভাপতি হিসাবে দায়িত্ব নেবার পর থেকেই তিনি দলের স্বার্থে সব সময় কাজ করে যাচ্ছেন। দলের ভাবমূর্তি যেমন তিনি উজ্জ্বল করছেন তেমনি জেলার সংগঠন কে সাজাতে দিনরাত এক করে দিয়ে কাজ করে চলেছেন। কয়েকদিন আগে আশ্বিনের বন্যায় জেলার নদী গুলোর জল বেড়ে যাওয়ার ঘটনায় তিনি নিজে উদ্যোগে ত্রাণ খুলে সেখানে থাকা বানভাসি মানুষজনদের খাবারের ব্যবস্থা করেছেন। নির্দেশ দিয়েছেন সমস্ত স্তরের তৃণমূল নেতৃত্বদের সকলের পাশে থেকে কাজ করার জন্য। সেই কাজের শহরের মধ্যে তৃণমূলের মিডিয়ায় কনভেনার তথা জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য পোড় খাওয়া রাজনীতিবিদ জয়ন্ত কুমার দাস তার 15 নম্বর ওয়ার্ডের বানভাসি মানুষদের পাশে দাঁড়িয়ে তাদেরকে সব ধরনের সহযোগিতা করে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছিলেন। এছাড়াও তিনি বেশ কয়েকটি ওয়ার্ডে গিয়ে সমস্যায় পড়া মানুষদের পাশে দারান। পাশে দাঁড়ান জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েতের কেশবপুর এলাকার মানুষজনদের পাশেও।
সাম্প্রতি উত্তরপ্রদেশের ঘটনা নিয়ে জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস, তৃণমূলের মিডিয়া কনভেনোর তথা জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ন্ত কুমার, কনভেনোর ললিতা টিক্কা, টাউন সভাপতি সহ একাধিক দলীয় নেতাকর্মীদের নিয়ে বাসস্ট্যান্ডে পথসভা মিছিল সহ একাধিক কর্মসূচি পালন করা হয় । এমন কর্মসূচিতে ব্যাপক ভিড় হয়েছিল।
বিধায়ক তথা জেলা তৃণমূল সভাপতি গৌতম দাস জানিয়েছেন, যেভাবে বিজেপি সরকার যে রাজনীতি করছে তার বিরুদ্ধে আমরা ধিক্কার জানাচ্ছি। এমন আন্দোলন লাগাতার চলতে থাকবে। গৌতম বাবুর আন্দোলনের সঙ্গে সুর আরো বেশি করে চড়িয়েছেন তৃণমূলের মিডিয়া কনভেনোর তথা জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ন্ত কুমার দাস। তিনি বলেন বিজেপির এমন রাজনীতি আমরা কখনো মানবো না বিজেপির বিরুদ্ধে আন্দোলন আরো জোরদার করা হবে।
এমন তৃণমূলের আন্দোলনে ভিড় হয়েছিল ব্যাপক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here