করোনা আতঙ্ক থেকে মুক্তি পাওয়ার আশায় ধুম ধাম সহকারে বট পাকুরের বিয়ে দিলো গ্রামের বাসিন্দারা।

0
76

বাবাই সূত্রধর, গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর, ৩০নভেম্বর;  করোনা আতঙ্ক থেকে মুক্তি পাওয়ার আশায়  ধুম ধাম সহকারে বট পাকুরের বিয়ে দিলো গ্রামের বাসিন্দারা।সোমবার ব্যান্ড পার্টি বাজিয়ে হিন্দু রীতিনীতি মেনে বিয়ে দেওয়া হয় বট পাকুড়ের।বিয়েতে অংশ গ্রহণ করে খুশি সকলেই।
         করোনা র আতঙ্কের থেকে মুক্তি পাওয়ার আশায় সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর রতন মালা কলোনির গ্রামবাসীরা একত্রিত হয়ে বট পাকূরের বিয়ে দেন।বট ও পাকুর গাছকে সুন্দর করে সাজিয়ে  এদিন সকাল থেকে ধুম ধাম সহকারে হিন্দু ধর্মের রীতি নীতি মেনেই হলুদ কোটা,জল তোলা মতো বহু নিয়ম মানা হয়।গ্রামের আট থেকে আশি সকলের পাশাপাশি বিশেষ করে মহিলারা আনন্দে আফ্লুতো হয়ে   বট পাকুরের  বিয়ে দেওয়া হয়।ওই এলাকার প্রায় এক হাজার মানুষ এই বিয়েতে অংশ গ্রহণ করেন।বিয়ে শেষে সভায় ভুঁড়িভোজও করেন।
এবিষয়ে গ্রামের তিনজন বাসিন্দা জানিয়েছেন,করোনা আতঙ্কের থেকে মুক্তি পাবার জন্য বট পাকুরে র বিয়ে দিলাম।খুব মজা করা হচ্ছে।
এবিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আনন্দ দাস জানিয়েছেন,বট পাকুরের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিল গ্রামবাসীরা ।বট পাকুরের বিয়ে দিয়ে খুবই খুশি গ্রামবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here