করোনা সচেতনতা উপর ভিত্তি করে শ্যামা পুজোয় থিম গড়তে চলেছে তরুণের আহ্বান ক্লাব।

0
107

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,৩০অক্টোবর; করোনা সচেতনতা উপর ভিত্তি করে শ্যামা পুজোয় থিম গড়তে চলেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর তরুণের আহ্বান ক্লাব।শুক্রবার খুঁটি পুজোর মধ্য দিয়ে শ্যামা পুজোর থিমের কাজের সূচনা করা হয়। এদিন সামাজিক দূরত্ব বজায় রেখে  ক্লাবের সভাপতি বিপ্লব মিত্র নারিকেল ফাটিয়ে খুঁটি পুজোর মধ্য দিয়ে কাজের সূচনা করেন। যেখানে ক্লাবের একাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।
               বর্তমান করোনা পরিস্থিতির উপর ভিত্তি করে রাজ্য সরকার একাধিক করোনা সচেতনতা মুলক নিয়মগুলি জারি করেছে। করোনা  পরিস্থিতির মধ্যেই  দুর্গাপূজো রেশ কাটতে না কাটতেই বাঙালির শ্যামা পূজো মেতে ওঠার প্রস্তুতি শুরু করেছে।আর শ্যামা পূজা মানেই দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের তরুণের আহ্বান ক্লাবের শ্যামা পূজো জেলার মধ্যে বিগ বাজেটের পুজো গুলোর মধ্যে অন্যতম। কিন্তু এ বছরে করোনা র  মতো অতি মারি থাকার তরুণ আহব্বান ক্লাব বিগ বাজেটের পূজো না করে করোনা সচেতনতামূলক থিম এর উপরে শ্যামা পূজার প্যান্ডেল করে জেলাবাসীকে চমক দিতে চলেছে। শুক্রবার পুরোহিতের মন্ত্র উচ্চারনের মধ্য দিয়ে, ঢাক ঢোল বাঁশি বাজিয়ে পূজার্চনা করে খুঁটি পুজো করেন ক্লাবের সভাপতি বিপ্লব মিত্র। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ক্লাবের সম্পাদক দেবু বাচ্ছি, গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত মিত্র সহ ক্লাবের অন্যান্য পদাধিকারী ও অন্যান্য সদস্যরা।
প্রতিবছরের মতো এবছরও গরীব দুঃস্থ মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে দাঁড়াবেন ক্লাব কর্তৃপক্ষ বলে জানিয়েছেন ক্লাবের কর্মকর্তারা ।

এ বিষয়ে ক্লাবের সভাপতি বিপ্লব মিত্র ও সম্পাদক দেবু বাচ্চি জানিয়েছেন, করোনার জন্য আমরা এই বছরে বিগ বাজেটের পুজো না করে ছোট পুজোর মধ্যে দিয়ে  দর্শনার্থীদের আনন্দ দেবার চেষ্টা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here