কিশোরের রক্তাক্ত গুলিবিদ্ধ দেহ উদ্ধার গঙ্গারামপুরের নয়াবাজারে।ঘটনায় আটক দুই, চাদা তোলা নিয়ে বিবাদ না অন্যকিছু!ঘটনার তদন্ত পুলিশ।

0
260

বাবাই সূত্রধর, গঙ্গারামপুর, ১২ নভেম্বর; কালী পূজোর আগে পুজো মন্ডপের পাশে এক যুবকের রক্তাক্ত গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। বৃহস্পতিবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের নয়াবাজার এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম টিঙ্কু বর্মন। আনুমানিক ১৬ বছর বয়সী ওই যুবক নয়াবাজারের আশ্রম পাড়ার বাসিন্দা। এদিন ঘটনার খবর পেয়েই পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, দিনমজুর পরিবারের ছেলে টিঙ্কু বর্মন। এদিন স্থানীয় একটি ক্লাবের হয়ে দিনভর চাঁদা তুলেছিল সে। সন্ধ্যায় খাওয়া-দাওয়া সেরে ক্লাব থেকে সামান্য দূরে দাঁড়িয়ে প্রতিমা তৈরীর কাজ দেখছিলো। সেই সময় আচমকা কিছু দুষ্কৃতী এসে তাকে গুলি করে পালিয়ে যায়। সাথে সাথে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই যুবক। ঘটনার খবর পেতেই এলাকায় ছুটে যায় গঙ্গারামপুর ও তপন থানার বিরাট পুলিশ বাহিনী । পুলিশ দেহটি উদ্ধারে পাশাপাশি ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে।
প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, চাঁদা তোলা নিয়ে কোন ঝামেলা থেকে এমন ঘটনা হতে পারে। তবে সঠিক তদন্তের পর প্রকৃত কারণ সামনে আসবে বলে মনে করছে পুলিশ প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here