কোটি টাকার উপরে খরচ করে তিনটি গ্রাম পঞ্চায়েতে রাস্তার কাজের সূচনা করলো, উত্তর দিনাজপুরের জেলা পরিষদ।

0
41

রেখা রায়, হেমতাবাদ, উত্তর দিনাজপুর, ২৪শে;কোটি টাকার উপরে খরচ করে ঢালাই ও পিচের রাস্তার কাজের সূচনা করা হলো বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের তিনটি গ্রাম পঞ্চায়েতে। চলাচলের রাস্তা পেয়ে খুশি গ্রামবাসীরা।
গ্রামের মানুষদের যাতায়াতের সুবিদার জন্য উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের চৈনগর,বিষ্ণুপুর,ও নওদা তিনটি গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রায় ১ কোটি ৫ লক্ষ টাকা ব্যয় করে ৭ টি ঢালাই ও পিচ রাস্তার কাজের শুভ সূচনা করা হয়। এদিন ফিতা কেটে ও নারকেল ফাটিয়ে রাস্তার কাজের উদ্বোধন করেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের মৎস ও প্রাণী সম্পদের কর্মাধক্ষ্য পম্পা পাল। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায়,জেলা যুব তৃণমূল সভাপতি গৌতম পাল সহ বিশিষ্ট জনেরা। দীর্ঘদিন ধরে ঢালাই রাস্তা না থাকায় সমস্যার মধ্যে যাতায়াত করতে হত গ্রামবাসীদের ।সাধারণ মানুষের সুবিদার্থে বডার উন্নয়ন তহবিল থেকে আর্থিক বরাদ্দে এই ৭ টি রাস্তার কাজ সম্পন্ন করা হবে বলে জানান জেলা পরিষদের কর্মাদক্ষ্য পম্পা পাল।
ওই এলাকায় গুলিতে রাস্তার কাজ শুরু হওয়ায় খুশি গ্রামের মানু্ষেরা।

এ বিষয়ে জেলা পরিষদের কর্মদক্ষ পম্পা পাল জানিয়েছেন, এই তিনটি গ্রাম পঞ্চায়েতে কিছু রাস্তার অসুবিধা ছিল বহু দিন ধরেই। বর্ডার উন্নয়ন তহবিল থেকে প্রায় ১ কোটি টাকার উপরে খরচ করে এই তিনটি গ্রাম পঞ্চায়েতে রাস্তার কাজ করা হবে।

এ বিষয়ে এক গ্রামবাসী জানিয়েছেন, বিগত দিনের রাস্তা খারাপ থাকায় খুবই অসুবিধার মধ্যে দিয়ে চলাফেরা করতে হতো তাদের জেলা পরিষদ থেকে রাস্তা তৈরির উদ্যোগ নেওয়ায় আমরা খুবই আনন্দিত, ধন্যবাদ জানাই উদ্যোক্তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here