কোভিড-১৯ আবহে যে ভাবে প্রানের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা তাদের কাজকর্ম করছেন, তাদের কুর্নিশ জানিয়ে রবিবার অনুষ্ঠিত হল উত্তর দিনাজপুর প্রেসক্লাবের ১৩ তম দ্বি-বার্ষিক সন্মেলন।

0
18

রেখা রায়,উত্তর দিনাজপুর,২২নভেম্বর; কোভিড-১৯ আবহে যে ভাবে প্রানের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা তাদের কাজকর্ম করছেন, তাদের কুর্নিশ জানিয়ে রবিবার অনুষ্ঠিত হল উত্তর দিনাজপুর প্রেসক্লাবের ১৩ তম দ্বি-বার্ষিক সন্মেলন। রায়গঞ্জ শহরের বিধানমঞ্চে এই সন্মেলনের আসর বসে। উত্তর দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি অমিত সরকারের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সন্মেলনের প্রথম পর্বের প্রকাশ্য অধিবেশনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলাশাসক অরবিন্দকুমার মিনা, রায়গঞ্জ পুলিশ জেলার এসপি সুমিত কুমার, রায়গঞ্জের পুরপ্রধান সন্দীপ বিশ্বাস ও উপ পুরপ্রধান অরিন্দম সরকার, রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা, কনফেডারেশন অফ নর্থবেঙ্গল ও সিকিম জার্নালিস্টের কার্যকরি সভাপতি প্রমোদ গিরি ও মহাসচিব অংশুমান চক্রবর্তী। উত্তর দিনাজপুর প্রেসক্লাবের মহাসচিব অলিপ মিত্র স্বাগত বক্তব্য রাখেন সন্মেলনের সূচনায়। উত্তর দিনাজপুর জেলার নানা প্রান্ত থেকে আগত শতাধিক সাংবাদিকদের নিয়ে দ্বিতীয়ার্দ্ধে
প্রতিনিধি সন্মেলনের মাধ্যমে শুরু হয় সাংগঠনিক আলোচনা পর্ব। প্রতিবেদন পাঠ করে সাংগঠনিক আলোচনা পর্বের সূচনা করেন প্রেসক্লাবের মহাসচিব অলিপ মিত্র। সাংগঠনিক আলোচনা পর্বে অংশ নিয়ে সাংবাদিকরা প্রেসক্লাবের কাজকর্ম ও কর্মক্ষেত্রে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সন্মেলনের শেষ পর্বে সর্ব সম্মতি ক্রমে অমিত সরকারকে সভাপতি এবং অলিপ মিত্রকে পুনরায় মহাসচিব নির্বাচিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here