গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক যুবক।

0
150

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,১২ জানুয়ারী; গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার দালাল হাট এলাকায়। মানসিক ভারসাম্যের সমস্যার জন্য এমন কাজ করেছে বলে পরিবারের অনুমান। ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম উদয় সরকার(১৮) বাবা হিরো পদ সরকার । বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার দালাল হাট এলাকায়।
পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত্রে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমিয়ে পড়েছিল উদয়, সকালে বেলা গড়িয়ে গেলেও সে ঘুম থেকে না ওঠায় দরজায় কড়া নাড়তে থাকে তার বাবা, ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে জানলা দিয়ে ঘরের ভেতরের দিকে তাকাতেই উদয় গলায় দড়ি নিয়ে আত্মঘাতী হয়েছে তার বাবা দেখেই চিৎকার-চেঁচামেচি করতে শুরু করে। উদয়ের বাবার চিৎকার-চেঁচামেচিতে পরিবারের অন্যান্য সদস্যের পাশাপাশি আশেপাশের লোকজনেরা ছুটে এসে এমন দৃশ্য দেখেই থানায় খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহটি করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে।
যদিও এলাকাবাসীর পাশাপাশি পরিবারের লোকজনদের অনুমান কিছুটা মানসিক অবসাদে এমন কাজ করেছে বলে তাদের অনুমান।

এ বিষয়ে মৃত উদয়ের কাকা দেবব্রত সরকার জানিয়েছেন, দাদা সকাল থেকে একটু কাজে ব্যস্ত ছিলেন, উদয়ের ঘুম থেকে উঠতে দেরি হচ্ছে দেখে দাদা তার ঘরে উঁকি মারতেই ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁসি নিয়ে ঝুলতে দেখে উদয় কে।মানসিক সমস্যার জন্য এমন কাজ করেছি সে বলে মনে হচ্ছে। পরে পুলিশকে জানানো হলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে এসেছে।

এ বিষয়ে প্রতিবেশী আলাউদ্দিন সরকার জানিয়েছেন, কিছুটা মানসিক সমস্যা জন্যই সে হয়তো এমন কাজ করেছে। খবরটা শুনে খুবই খারাপ লাগছে।

এদিনের এই যুবকের গলায় ফাঁসি নিয়ে আত্মঘাতী হওয়ার ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারের পাশাপাশি এলাকাজুড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here