জলাশয়ের ধারে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকায়।

0
30

বাবাই সূত্রধর,হরিরামপুর,দক্ষিণ দিনাজপুর,২০ডিসেম্বর; – জলাশয়ের ধারে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার সৈয়দপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সৈয়দপুর নীল বাড়ি এলাকায়। সৈয়দপুর নীল বাড়ি গ্রামের পাশে একটি নয়নজলি রয়েছে, সেই নীল বাড়ি গ্রামের নয়ন জলির ধারে এক ব্যক্তির মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসীরা তৎক্ষণাৎ হরিরামপুর থানার পুলিশকে খবর দেয় । তবে কি করে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বিষয়টি নিয়ে রহস্যের দানা বেঁধেছে।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হরিরামপুর থানার পুলিশ।
পুলিশ জানিয়েছে,মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি।তবে ওই ব্যক্তির পরিচয় জানতে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেওয়া হচ্ছে।
গ্রামবাসী সূত্রে খবর, রবিবার সকালে বিনোদ রাজবংশীর জমির পাশে একটি জলাশয়ের গ্রামের দুই মহিলা স্নান করতে গিয়ে দেখতে পায় আনুমানিক বছর ৫০এক ব্যক্তির মৃতদেহ। যার পরনে শীতের পোশাক ছিল।বিষয়টি দেখার পরেই তাদের চিৎকার চেচামেচি গ্রামের লোক ভির এবং পরবর্তী সময়ে থানায় ফোন করে।ঘটনার স্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।
তবে কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে সেই বিষয়টি নিয়ে রহস্যের দানা বেঁধেছে গ্রামবাসীদের মধ্যে।
ওই গ্রামের দুই গ্রামবাসী জানিয়েছে,জলাশয়ের ধারে এমন মৃতদেহ দেখতে পেয়ে আমরা থানায় খবর দিয়েছিলাম,পুলিশ এসে মৃতদেহ নিয়ে গিয়েছে।তবে কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে টা তাদের জানা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here