জেলা সংখ্যালঘু সেলের সভাপতি করা হল মোজাম্মেল হককে, নতুন জেলা সভাপতি কে ঘিরে সংবর্ধনার হিড়িক একাধিক সংগঠনের।

0
98

বাবাই সূত্রধর,তপন ,দক্ষিণ দিনাজপুর,২০সেপ্টেম্বর; কয়েক মাস ধরে জেলা সংখ্যালঘু সেলের সভাপতি পদ ফাঁকা থাকায়, বর্তমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাসের পাঠানো নামের তালিকায় সিলমোহর দিল রাজ্য নেতৃত্ব।দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের রামপুরের তরুণ বাসিন্দা তথা লড়াকু নেতা মোজাম্মেল হক কে জেলা সংখ্যা লঘু সেলের দায়িত্ব দেওয়ার পরেই, সংবর্ধনায় ভাসালেন বিভিন্ন সংগঠনের পাশাপাশি অঞ্চল কমিটি গুলিও।
মাদার সংগঠনের দেখানো পথে হেঁটে ছাত্র ও যুবকদের নিয়ে ভারপ্রাপ্ত সংগঠনকে আরো শক্তিশালী করে তুলবেন বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত জেলা সংখ্যালঘু সেলের সভাপতি মোজাম্মেল হক।
তরুণ যুবক মোজাম্মেল হক সংখ্যালঘু সেলের সভাপতি পদে যুক্ত হওয়ায় খুশি কর্মী-সমর্থকরা।
রাজ্য নেতৃত্বের নির্দেশে বেশ কয়েক মাস আগে পর্যন্ত জেলার সংখ্যালঘু সেলের সভাপতি পদে ছিলেন ইয়াকুব আলী সরকার ও কনভেনার হিসেবে সংগঠনের কাজ করে যাচ্ছিলেন মোজাম্মেল হক। এরপর ইয়াকুব আলী সরকারকে সভাপতির পদ থেকে সরিয়ে দিয়ে জেলার সংখ্যালঘু সেলের চেয়ারম্যান পদে বসানো হয় তাকে। কয়েক মাস ধরে জেলা সংখ্যালঘু সেলের সভাপতির পদ টি ফাঁকা থাকায় সংখ্যালঘু সংগঠন কে শক্তিশালী করার উদ্দেশ্যে বর্তমান তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি গৌতম দাস একটি নামের তালিকা রাজ্য নেতৃত্ব কাছে পাঠিয়েছিলেন বেশ কয়েক দিন আগে। দক্ষিণ দিনাজপুর জেলার সংখ্যালঘু সেলের সভাপতি নামের তালিকায় সিলমোহর দিল রাজ্য নেতৃত্ব।তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি গৌতম দাসের পাঠানো নামের তালিকায় তপন ব্লকের রামপুরের তরুণ বাসিন্দা তথা লড়াকু নেতা মোজাম্মেল হককে রাজ্য নেতৃত্ব জেলা সংখ্যালঘু সেলের সভাপতি করে সংখ্যালঘু সংগঠন কে শক্তিশালী করার নির্দেশ দিয়েছেন।
মোজাম্মেল হককে জেলা সংখ্যালঘু সেলের সভাপতি করায় সংখ্যালঘু নেতৃত্ব ও কর্মীদের মধ্যে খুশির বাতাবরণ সৃষ্টি হয়েছে।
রবিবার তপন ব্লকের রামপুর তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে বিভিন্ন সংগঠনের তরফে নবনিযুক্ত সংখ্যালঘু সেলের জেলা সভাপতি কে সংবর্ধনা দেওয়ার হিড়িক পড়ে যায়।

এ বিষয়ে নবনিযুক্ত সংখ্যালঘু সেলের জেলা সভাপতি মোজাম্মেল হক জানিয়েছেন, জেলার মাদার সংগঠনের দেখানো পথেই হাটবো, ছাত্র-যুব থেকে শুরু করে অঞ্চল কমিটি দের পযন্ত নিয়ে একসঙ্গে কাজ করে আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভালো ফলাফলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাব। সংখ্যালঘু সেলের জেলা সভাপতি পদে নিযুক্ত হওয়ার পরেই বিভিন্ন সংগঠন থেকে সংবর্ধনা পেয়ে আমি খুবই উৎসাহিত ও আনন্দিত।

এ বিষয়ে রামপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সমরেন্দ্রনাথ অধিকারী জানিয়েছেন, মোজাম্মেল হককে সংখ্যালঘু সেল এ সভাপতি পদে পেয়ে আমরা খুব আনন্দিত। মোজাম্মেল সারাবছর সংগঠনের হয়ে কাজ করে, পুরনোদের পাশাপাশি নতুন যুবকদের সংগঠনে নিয়ে কাজ করে যাবেন বলে তিনি আমাদের জানিয়েছেন। রাজ্য কমিটি ও অঞ্চল কমিটি একত্রিত হয়ে আমরা সবাই বুথ স্তর পর্যন্ত পৌঁছে সংগঠন কে শক্তিশালী করতে চেষ্টা করব।

তরুণ যুবক মোজাম্মেল হক সংখ্যালঘু সেলের সভাপতি পদে যুক্ত হওয়ায় খুশি তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here