জোরপূর্বক দোকানের সিসিটিভি ক্যামেরা ভেঙে প্রাণে মারার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে,বিষয়টি নিয়ে থানার উদাসীনতার কারণে মহকুমা আদালতে দ্বারস্থ ব্যবসায়ীর।

0
79

নিজস্ব সংবাদদাতা, বুনিয়াদপুর,দক্ষিণ দিনাজপুর,১১অক্টোবর; জোরপূর্বক দোকানের সিসিটিভি ক্যামেরা ভেঙে দোকানের প্রবেশ পথ বন্ধ করে এক ব্যবসায়ীকে প্রাণে মারার অভিযোগ উঠেছে কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে।।ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশিহারি থানার বুনিয়াদপুরের ১০নম্বর ওয়ার্ডের ।স্থানীয় থানায় জানানোর পরেও কাজের কাজ কিছু হইনি বলে অভিযোগ ওই ব্যবসায়ীর।মহকুমা আদালতে দ্বারস্থ ব্যবসায়ী।
ওই ব্যবসায়ী সূত্রে খবর, ২২বছর আগে সরায় হাট এলাকায় একটি জায়গা ক্রয় করেন প্রদ্যুৎ সরকার।পুরনো কিছু অশান্তি ইস্যু করে ওই ব্যবসায়ীর বাড়ির প্রবেশ পথ বন্ধ করে প্রাণে মারার হুমকি দেন এলাকারই কিছু দুষ্কৃতীরা বলে অভিযোগ ব্যবসায়ীর।অভিযোগ, বিষয়টি নিয়ে বংশিহারী থানার একাধিক বার জানানোর পরেও কোনো সুরাহা না হওয়ায় বাধ্য হয়ে মহকুমা আদালতের দ্বারস্থ হন ওই ব্যবসায়ী।
এবিষয়ে প্রদ্যুৎ সরকার অভিযোগ করে জানান,কিছু দুষ্কৃতী কিছু দিন আগে আমার দোকানের সিসিটিভি ক্যামেরা ভেঙে দেন, সামনে গেট বন্ধ করে আমাকে প্রাণে মারার হুমকি দিয়েছেন ।বিষয়টি নিয়ে বারবার বংশীহারি করে জানায় নানালেও কোনো ধরনের পদক্ষেপ নেন নি থানার পুলিশ কর্মীরা। বাধ্য হয়ে মহকুমা আদালতের দ্বারস্থ হয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here