তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জনসভার মাঠ ও সভামঞ্চের পরিকাঠামো তৈরীর পরিকল্পনাসহ একাধিক বিষয় আলোচনার করে মাঠ পরিদর্শন করেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস সহ জেলা নেতৃত্ব রা।

0
87

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,২৮ডিসেম্বর; তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গঙ্গারামপুর স্টেডিয়ামে জনসভার মাঠ ও সভামঞ্চের পরিকাঠামো তৈরীর পরিকল্পনাসহ একাধিক বিষয় আলোচনার করে মাঠ পরিদর্শন করেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস সহ জেলা নেতৃত্ব রা। সোমবার দুপুরে গঙ্গারামপুর স্টেডিয়ামে পৌঁছে জনসভা সাফল্যমন্ডিত করার উদ্দেশ্যে সভাস্থলের মাঠ, জনসভার সভা মঞ্চ ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন গৌতম দাস সহ জেলা নেতৃত্ব রা।
একুশেই বিধান সভা নির্বাচন, তার আগেই রাজনৈতিক প্রচার শুরু করেছে বিভিন্ন দল। আগামী ৭জানুয়ারি দক্ষিণ দিনাজপুর জেলায় তৃণমূল কর্মীদের রাজনৈতিক বার্তা দিতে ও জেলায় তৃণমূল কংগ্রেসকে আরো শক্তিশালী করতে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর স্টেডিয়াম মাঠে আসতে চলেছেন তৃণমূলের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
তৃণমূল দলের তরফে জানা গিয়েছে আগামী বিধানসভা নির্বাচন নিয়ে কর্মীদের উদ্দেশ্যে একাধিক বার্তা দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
আর তাই আগামী ৭ জানুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা নিরাপত্তা ব্যবস্থা, সভাস্থল পরিদর্শন করে মঞ্চ তৈরি পরিকল্পনা করেন গঙ্গারামপুর এর বিধায়ক তথা তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাস,এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার দেবর্ষি দত্ত, তপন বিধানসভার বিধায়ক তথা প্রতিমন্ত্রী বাচ্চু হাঁসদা, জেলা পরিষদের সহ সভাধিপতি ললিতা টিজ্ঞা, জেলা তৃণমূলের যুব সভাপতি অম্বরিশ সরকার, জেলা ছাত্রনেতা অতনু রায়, গঙ্গারামপুর পৌরসভার সদস্য অমল সরকার , অশোক বর্ধন সহ আরো অনেকেই।
এ বিষয়ে গঙ্গারামপুর এর বিধায়ক তথা তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাস ও প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা জানিয়েছেন, আগামী ৭ জানুয়ারি যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় গঙ্গারামপুর স্টেডিয়ামে জনসভা করতে আসছেন। তার জনসভার মাঠ পরিদর্শন করার পাশাপাশি মঞ্চ তৈরি করার পরিকল্পনা করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here