দীপাবলির রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য গঙ্গারামপুরে, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত তিনটি দোকান।

0
9

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,১৫ নভেম্বর, ১৫ নভেম্বর—— দীপাবলির রাতে দুটি পৃথক ঘটনায় আগুন লেগে পুড়ে গেল একটি পাটের গোডাউন সহ সাইকেল ও বাসনপত্রের দোকান। শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার শিববাড়ি এবং সুকদেবপুর এলাকার ঘটনা। ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর ও বুনিয়াদপুর থেকে দমকলের দুটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। উৎসবের মরসুমে এই অগ্নিকাণ্ডের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষতির সম্মুখীন হয়েছে কাঠের গোডাউন সহ সাইকেল ও বাসনপত্রের দোকান মালিক। পুলিশ পৌঁছে পরিস্থিতি খতিয়ে দেখে।
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পথমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে শিববাড়ির বাসিন্দা মধুসূদন সাহার পাটের গোডাউনে। গোডাউনে কয়েক লক্ষ টাকার পাট থাকলেও আগেভাগে দমকলের ইঞ্জিন পৌঁছে যাওয়ায় সামান্য কিছু ক্ষতি হয়েছে। অপর ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুরের সুকদেবপুর এলাকায়। এলাকার বাসিন্দা প্রদীপ পাল ও তার ভাইয়ের দোকানে আগুন লেগে বিপত্তি ঘটে। তাদের সাইকেল ও বাসনপত্র সহ হার্ডওয়ারের দোকানে আগুন লাগায় প্রায় ছয় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে বুনিয়াদপুর থেকে দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রদীপ পাল, মধুসূদন সাহারা জানিয়েছেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছেন তারা। সরকারি ভাবে সাহায্য পেলে উপকৃত হতেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here