নিয়ন্ত্রণ হারিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক যুবকের ,গুরুতর আহত আরো দুই যুবক।

0
178

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,৫জানুয়ারি; নিয়ন্ত্রণ হারিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক যুবকের ,গুরুতর আহত আরো দুই যুবক।চাঞ্চল্য ঘটনটি ঘটেছে সোমবার গভীর রাত্রে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার শুকদেব পুর এলাকায়।
পুলিশ সূত্রে খবর মৃত যুবকের নাম ঋষি চক্রবর্তী((৩০),বাবা দিলীপ চক্রবর্তী বাড়ি গঙ্গারামপুর থানার খোজাপুরে।এছাড়াও আহত যুবকদের নাম ময়ুক চক্রবর্তী(৩২),মহাদেব দেব সিংহ(২৫)।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে,রায়গঞ্জ থেকে গাড়ি চালিয়ে ওই তিন যুবক বাড়ি ফেরার পথেই নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় ওই তিন জন।ঘটনা দেখতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গ্রামবাসীদের সাহায্য নিয়ে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় তিন যুবক কে।যদিও হাসপাতালে পৌঁছানোর কিছু সময়ের মধ্যে ঋষির মৃত্যু হয়।আহত দুই জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কলকাতায় রেফার করা হয়েছে।
এবিষয়ে জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান পিন্টু সরকার ও স্থানীয় এক গ্রামবাসী জানিয়েছেন,ঋষি খুব ভালো ছিল,কয়েক দিন পরেই সিভিক ভলেন্টিয়ার এর চাকরি হয়ে যাওয়ার কথা ছিল কিন্তু তার আগেই পথ দুর্ঘটনায় এবাবে সে চলে যাবে আমরা ভাবতে পারছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here