পথ দুর্ঘটনায় মৃত্যু হলো দুই ভাই সহ প্রতিবেশী এক যুবকের,ঘটনায় চাঞ্চল্য।

0
176

বাবাই সূত্রধর, বুনিয়াদপূর,দক্ষিণ দিনাজপুর,১লা জানুয়ারি; মোটরবাইক ও নাইট বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই ভাই সহ এক প্রতিবেশী যুবকের। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে শুক্রবার রাত্রে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার রশিদপুর ৫১২নম্বর জাতীয় সড়কে উপরে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই দুই ভাইয়ের নাম সুশান্ত বর্মন(১৬)পার্থ বর্মন(২৭) ও প্রতিবেশী ওই যুবকের নাম মিলন বর্মন (১৮)ওই তিন জনের বাড়ি বংশীহারী থানার এলাহাবাদ গ্রাম পঞ্চায়েতের বেলকুড়িয়া গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা গিয়েছে,ওই তিনজন যুবক মোটরবাইক নিয়ে বুনিয়াদপূরের দিক থেকে বাড়ি ফিরছিলেন হঠাৎ উল্টোদিক থেকে বালুরঘাট থেকে শিলিগুড়ি গামি একটি নাইট বাস মোটরবাইক টিকে মুখোমুখি সজোরে ধাক্কা মারে।ঘটনার স্থলেই মোটরবাইক থাকা তিনজনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে।ঘটনার খবর পেয়ে ঘটনার স্থলে বংশিহারী থানার পুলিশ পৌঁছে গাড়িটিকে আটক করার পাশাপাশি মৃতদেহ গুলি তুলে রশিদপুর গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়েছে।যদিও বাস চালক ও কন্ট্রাকটর পলাতক।
এবিষয়ে এলাকার এক বাসিন্দা সন্দীপন ঘোষ জানিয়েছেন, গতকালও এই এলাকাতেই পথ দুর্ঘটনা ঘটেছিল,আজও একটি নাইট বাস ও বাইকের সংঘর্ষে বাইকে থাকা তিন জনের মৃত্যু হয়েছে।বিষয় গুলোর উপর প্রশাসন আরেকটু নজর দিলে ভালো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here