বড়োসড় অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেল একাধিক ফ্লাট সহ শপিং মল।

    0
    43

    নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, ২২ মার্চ; সর্ট সার্কিট থেকে বড়সড় অগ্নি কান্ডের হাত থেকে রক্ষা পেল একাধিক ফ্ল্যাট সহ একটি শপিং মল । সোমবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের ডানলপ মোড় এলাকার ঘটনা । বভনের ইলেক্ট্রিক রুম থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখেই আতঙ্কিত হয়ে পড়েন ওই ফ্ল্যাটের বাসিন্দারা । সাথে সাথে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে বালি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন সেখানকার নিরাপত্তা রক্ষীরা । খবর দেওয়া হয় দমকল দপ্তরকে । খবর পেয়ে এলাকায় ছুটে যায় বালুরঘাট থানার পুলিশও । তবে বড় কোন ক্ষতি হবার আগেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে । রক্ষা পেয়েছেন ভবনের ৫১ টি ফ্ল্যাটের বাসিন্দারাও ।
    এবিষয়ে সুরজিৎ বর্মন, দীপঙ্কর রায় সহ ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দাদের অভিযোগ, ব্যবসায়ীক প্রতিষ্ঠানের মিটারগুলিও ফ্ল্যাটের সঙ্গেই রাখা হয়েছে । দীর্ঘ দিন কর্তৃপক্ষের কাছে ফায়ার এনওসি চেয়েও তা মেলে নি । কোন দুর্ঘটনা হলে আমরা কোথায় গিয়ে দাঁড়াবো ?
    বাপ্পা দাস নামে এক কেয়ার টেকার জানিয়েছেন, সাথে সাথে বিদ্যুৎ সংযোগ বন্ধ করায় বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে । দমকল কর্মীরাও তড়িঘড়ি এলাকায় ছুটে আসে ।


    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here