বন্যা কবলিত বেশ কিছু এলাকা পরিদর্শন করে বাসিন্দাদের পাশে থাকার আশ্বাস বিশিষ্ট সমাজসেবী সনাতন কর্মকারের।

    0
    365

    বাবাই সূত্রধর ,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,২৯সেপ্টেম্বর;গঙ্গারামপুর ব্লকের অন্তর্গত  বন্যা কবলিত বেশ কিছু এলাকায় পরিদর্শন করে বাসিন্দাদের  পাশে থাকার আশ্বাস বিশিষ্ট সমাজসেবী সনাতন কর্মকারের।
             বেশ কয়েকদিনের এক টানা বৃষ্টিতে জেলার প্রধান তিনটি  নদী ফুলে-ফেঁপে উঠেছে। জেলার পুনর্ভবা নদীর জল বেড়েই চলেছে।ফলে  নদী তীরবর্তী বেশ কিছু এলাকা  বন্যার জলে প্লাবিত হয়েছে।নদীর বেশ কয়েকটি  বাঁধ দিয়ে জল চুয়ানোর ঘটনায় বাসিন্দাদের মধ্যে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। বন্যায় দুরাবস্থার মধ্যে থাকা মানুষদেরদেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দেন বিশিষ্ট সমাজসেবী সনাতন কর্মকার। মঙ্গলবার গঙ্গারামপুর ব্লকের নীল ডাঙ্গা,উত্তর জয়পুর সহ বেশ কিছু এলাকায় বুথে বুথে গিয়ে বন্যায় দুরবস্থা থাকা মানুষদের সঙ্গে কথা বলেন, এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন। সনাতন কর্মকার ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী প্রদীপ প্রামানিক, রঞ্জন দাস সহ আরো অনেকে।

    এ বিষয়ে বিশিষ্ট সমাজসেবী সনাতন কর্মকার জানিয়েছেন,চারিদিকে যে বন্যা সৃষ্টি হয়েছে এর ফলে নদী তীরবর্তী এলাকা গুলি বন্যার জলে প্লাবিত হয়েছে। দুরবস্থায় থাকা মানুষদের সঙ্গে কথা বলে তাদের পাশে থাকার আশ্বাস তো করেছি। এছাড়াও মানুষের পাশে থাকার জন্য সবসময় চেষ্টা করব।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here