শর্ট সার্কিট থেকে আগুন ভস্মীভূত দুটি বাড়ি,আগুনের ঝলসায় মৃত্যু গবাদিপশুর।

0
63

বাবাই সূত্রধর, তপন ,দক্ষিণ দিনাজপুর,১২মার্চ; শর্ট সার্কিট থেকে আগুন লেগে ভস্মীভূত হল দুটি বাড়ি। আগুনের ঝলসায় মৃত্যু হয়েছে বেশ কয়েকটি গবাদিপশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রে দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার বলিপুকুর এলাকায়। ঘটনার খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন এসে বেশ কয়েক ঘন্টার প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।ঘটনার ছুটে আসে তপন থানার পুলিশ।
পরিবার সূত্রের খবর, বৃহস্পতিবার রাত্রে বাড়ির টোটো চার্জে দেওয়া হয়েছিল, সেখান থেকেই শর্ট সার্কিট হয়ে আগুন ছড়িয়ে পড়ে। আগুন দেখতে পেয়ে পরিবারের সদস্যদের চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসে গ্রামবাসীরা। এরপরে তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল বিভাগের, দমকলের দুটি ইঞ্জিন এসে দীর্ঘ কয়েক ঘণ্টা ধরে পরিশ্রমের পর আগুন নিয়ন্ত্রণ আসে।
ঘটনায় দুটি বাড়ি সহ বাড়ির সামনে থাকা দুটি দোকান পুড়ে যায়। আগুনের ঝলসায় মৃত্যু হয়েছে চারটি গরু ও তিনটি ছাগলের।ঘটনা কয়েক লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে দাবি ওই দুটি পরিবারের ।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য লিটন আলী জানিয়েছেন, গতকাল রাত্রে টোটো চার্জে দেওয়া ছিল , সেখান থেকে শট সার্কিট হয়ে আগুন ছড়িয়ে পড়ে বাড়িতে, আগুন দেখে চিৎকার চেঁচামেচিতে এলাকাবাসীরা ছুটে আসে। এলাকাবাসীর সহযোগিতা নিয়ে পুলিশ ও দমকলে খবর দেওয়া হয় । দমকল এসে আগুন নিয়ন্ত্রণ করে। কয়েক লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

এ বিষয়ে এক এলাকাবাসী জানিয়েছে,আগুন দেখতে পেয়ে আমরা ছুটে আসি এবং দমকল কে ফোন করেছিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here