শুধু চেয়ারে বসেই কাজ নয়, চেয়ার ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে মানুষের পাশে থেকে কাজ করেন প্রশান্ত মিত্র।

0
228

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,২৬ জানুয়ারী; প্রজাতন্ত্র দিবসে সামনে রেখে নিজের টাকা ব্যায় করে দুঃস্থ মানুষদের শীত বস্ত্র বিতরণ করলেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র ।মঙ্গলবার গঙ্গারামপুর এর বড়বাজার এলাকায় একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে শীত বস্ত্র গুলি বিতরণ করা হয়।যেখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্র,গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র, প্রাক্তন কিছু কাউন্সিলর ,ব্যবসায়ী সংগঠনের সদস্য সহ বিশিষ্ঠ সমাজসেবিরা।
শুধু চেয়ারে বসেই কাজ নয়, চেয়ার ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে মানুষের পাশে থেকে কাজ করেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র। সারা বছরই মানুষের পাশে থেকে কাজ করে যায় বলে পৌরবাসীর অভিমত।মঙ্গলবার বিকালে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বড়বাজার এলাকায় ৭২তম বর্ষ প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে ব্যক্তিগত উদ্যোগে শহরের প্রায় ১১শো দুঃস্থ গরীব মানুষদের শীতের প্রকোপ থেকে বাঁচার জন্য শীত বস্ত্র বিতরণ করেন।এদিনের শীত বস্ত্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্র,গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র,ব্যবসায়ী সংগঠনের কর্মকর্তা কমলেশ ফৌজদার,পৌরসভার প্রাক্তন কাউন্সিলর সুজাতা সরকার,অনিতা বিশ্বাস,সুভদ্রা রাজবংশী সহ বিশিষ্ঠ সমাজসেবীরা।

এবিষয়ে জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্র জানিয়েছেন,প্রজাতন্ত্র দিবসের দিনে এমন শীত বস্ত্র বিতরণ করার উদ্যোগ প্রশংসনীয়।

গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র জানিয়েছেন,সারা বছরই মানুষের পাশে থাকার চেষ্টা করি ,তাই প্রজাতন্ত্র দিবসের দিনে প্রায় ১১শো গরীব দুঃস্থ মানুষকে প্রখোর শীতের হাতে থেকে রেহায় এর জন্য তাদের হাতে শীত বস্ত্র তুলে দেওয়া হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here