শ্লীলতাহানির লজ্জায় আত্মঘাতী স্কুলছাত্রী সোমার পিতাকে সুবিচার পাইয়ে দেবার আশ্বাস কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেবসিংহের।

0
56

রেখা রায়,উত্তর দিনাজপুর,৭ডিসেম্বর; শ্লীলতাহানির লজ্জায় আত্মঘাতী স্কুলছাত্রী সোমার পিতাকে সুবিচার পাইয়ে দেবার লড়াইয়ে পাশে থাকার বার্তা দিলেন কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেবসিংহ। সোমবার দুপুরে জেলা তৃনমূলের উপদেষ্টা অসীম ঘোষ ও ব্লক তৃনমূল নেতা বাপ্পা সরকারকে সঙ্গে নিয়ে কালিয়াগঞ্জের পুরিয়া গ্রামে সোমার বাড়িতে যান বিধায়ক।
সোমবার আত্মহত্যার বেদনাদায়ক ঘটনায় পিতা কেশবচন্দ্র সরকার এবং পরিবারের প্রতি সমবেদনা জানান বিধায়ক। বাড়িতে আসা বিধায়কের কাছে মেয়ের আত্মহত্যার ঘটনা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন কেশববাবু। তাকে বুকে জড়িয়ে ধরে সান্তনা দেবার সঙ্গে সোমার এই মর্মান্তিক পরিনতির জন্য দোষীর উপযুক্ত শাস্তি প্রদানের লড়াইয়ে পাশে থাকার বার্তা দেন বিধায়ক ও তৃনমূল নেতৃত্ব।
এদিন সোমবার পরিবারকে বিধায়ক বলেন রবিবার ঘটনার কথা শোনা মাত্রই আমি কালিয়াগঞ্জ থানার আইসিকে ফোন করে অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার কথা বলেছি। এধরণের জঘন্য অপরাধের জন্য দোষীর উপযুক্ত শাস্তি হোক, পুলিশকে তা বলেছি। সোমবার ময়নাতদন্তের পর দুপুরে কালিয়াগঞ্জের পুরিয়া গ্রামের বাড়িতে সোমার মৃতদেহ পৌঁছলে শেষ বিদায় জানাতে মানুষের ঢল নামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here