একশোরও বেশি বয়স্ক বৃদ্ধা মহিলাকে সাহায্যের বাড়িয়ে দিয়ে আবারও মানবিকতার নজির গড়লেন গঙ্গারামপুর বিধায়ক তথা দক্ষিণ দিনাজপুরের তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস।

0
382

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,১ডিসেম্বর; একশোরও বেশি বয়স্ক বৃদ্ধা মহিলাকে সাহায্যের বাড়িয়ে দিয়ে আবারও মানবিকতার  নজির গড়লেন গঙ্গারামপুর বিধায়ক তথা দক্ষিণ দিনাজপুরের তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস।গঙ্গারামপুর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা অবিনাস পাল এর মা রাধারাণী পালের হাতে তিনি শীতবস্ত্র ও অর্থ তুলে দিয়ে আশীর্বাদ নেন। তার এই কাজকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসি।
                রাধারাণীদেবী একশো বছর অতিক্রম করেছেন ।বর্তমানে বয়সের ভারে তিনি চলাফেরা করতে পারেন না।
তার তিনজন ছেলে আছেন।তিনি তার ছেলে অবিনাস বাবুর কাছে থাকেন।
এলাকারই টাউন তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সম্পা ঘোষ বিশ্বাসের কাছে থেকে জানতে গৌতম দাস জানতে পারেন বয়স একশো পার করেছেন।ঠিক মত চলাফেরা করতে পারে না , বৃদ্ধা মহিলাকে দেখতে সোমবার সন্ধায় তার বাড়িতে কিছু শীত বস্ত্র নিয়ে গিয়ে ওই বৃদ্ধা মহিলার হাতে তুলে দেন সঙ্গে কিছু আর্থিক সাহায্য করেন গৌতম বাবু ।
এবিষয়ে ওই বৃদ্ধার ছেলে   অবিনাস পাল জানিয়েছেন, যে তার বাড়িতে এলাকার বিধায়ক এভাবে এসে তার মায়ের হাতে শীতবস্ত্র ও কিছু অর্থ সাহায্যে তিনি অত্যন্ত খুশি।

এ বিষয়ে গঙ্গারামপুর এর বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি গৌতম দাস জানিয়েছেন; তার ছেলেরা আছেন উনারা নিশ্চয়ই দেখেন। উনি একশো বছর পার করেছেন। আর্থিক ভাবে পিছিয়ে পড়া তারা, দেখবে তো ছেলেরাই , আমরা পাশে যদি একটু সহযোগিতা করতে পারি সেই জন্য এখানে এসেছি।” তিনি আরও জানান যে এই ধরনের কর্মসূচি সারা বছরই নিয়ে থাকেন।

ওই একশো বছরেরও বৃদ্ধা  এদিন নতুন  সাহায্যের হাত পেয়ে গৌতম দাসের মাথায় হাত রেখে বড়ো হবার আশীর্বাদ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here