বালির বোঝায় ট্রাক্টর চলাচল বন্ধের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো এলাকাবাসী।

0
243

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,৫জানুয়ারি; দিনের বেলা বালির বোঝায় ট্রাক্টর চলাচল বন্ধের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো এলাকাবাসী সহ স্থানীয় দোকানদাররা। মঙ্গলবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর হাই রোড – শিববাড়ি রাজ্য সড়কের ১৩ নম্বর ওয়ার্ডের ভোদং পাড়া এলাকায় যান চলাচল বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসীরা। ঘটনার খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিশ ও ট্রাফিক অফিসার ঘটনাস্থলে গিয়ে পথ অবরোধ উঠিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়।
গঙ্গারামপুর হাইরোড থেকে শিববাড়ি রাজ্য সড়কের দুপাশে প্রচুর দোকান ব্যবসায়ী রয়েছে পাশাপাশি ওই সড়কের পাশে দিয়ে ভোদং পাড়া, রাজিবপুর, বাঁধ মোড় ,শিববাড়ি এলাকাগুলোতে প্রচুর মানুষের বসবাস। এলাকার বাসিন্দা ও দোকানদাররা অভিযোগ ,সকাল থেকে রাত্রি পযন্ত বালি ব্যবসায়ীরা ট্রাক্টর বোঝায় করে হাই রোড – শিববাড়ি রাজ্য সড়কের উপর দিয়ে একের পর এক ট্রাক্টর চালিয়ে থাকেন।যার ফলে ওই এলাকাগুলোতে প্রচুর পরিমাণে ধুলো,বালি প্রকোপ থেকে যায়।বালি বোঝায় ট্রাক্টর নিয়ে চলাচলের সময় রাস্তায় বালি পরে বালির স্তরে পরিণত হয়।তাদের আরো অভিযোগ ,বেশি পরিমাণে রাস্তায় বালি পরে থাকায় ছোট খাটো পথ দুর্ঘটনা ঘটেই চলে। মঙ্গলবার দুপুরে হাই রোড – শিববাড়ি রাজ্য সড়কের ১৩ নম্বর ওয়ার্ডের ভোদং পাড়া এলাকায় দিনের বেলা বালি বোঝায় ট্রাক্টর চলাচল বন্ধের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসী সহ স্থানীয় দোকানদাররা। ঘটনার খবর পেয়েই ঘটনার স্থলে গঙ্গারামপুর থানার পুলিশ ও ট্রাফিক অফিসার পৌঁছে পথ অবরোধ উঠিয়ে দিয়ে যানচলাচল স্বাভাবিক করে দেন।
এবিষয়ে দুই এলাকাবাসী সঞ্জিত দাস ও অভিজিৎ সরকার জানিয়েছেন,বালি বোঝায় ট্রাক্টর দিনের বেলা এই রাস্তা দিয়ে না নিয়ে গিয়ে রাত্রি বেলা নিয়ে যাওয়ার ব্যবস্থা করুক প্রশাসন।বালি বোঝায় ট্রাক্টর চলাচল করায় আমাদের খুব অসুবিধার সন্মুখীন করতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here