৫০ তম বর্ষ ফুর্তি উপলক্ষে মৈত্রী দৌড়ের আয়োজন করলেন সিপিআইএম ছাত্র সংগঠন ।

0
181

বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,১২ জানুয়ারী; ৫০ তম বর্ষ ফুর্তি উপলক্ষে মৈত্রী দৌড়ের পাশাপাশি স্বামী বিবেকানন্দের জন্মদিন উৎযাপনের আয়োজন করলেন সিপিআইএম ছাত্র সংগঠন ।মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর ঠেঙ্গা পাড়া থেকে গঙ্গারামপুর পযন্ত প্রায় ২০০ জন ছাত্র ছাত্রীরা এই দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।প্রতিযোগিতা শেষে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের হাতে সার্টিফিকেটও ট্রফি তুলে দেন সংগঠনের তরফে।
মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার সিপিআইএমের ছাত্র সংগঠনের তরফে ৫০ তম বর্ষপূর্তি উপলক্ষে মৈত্রী দৌড় প্রতিযোগিতা আয়োজন করা হয়। এদিন ভোরে মৈত্রী দৌড় প্রতিযোগিতা টি ঠেঙ্গা পাড়া থেকে প্রায় ২০০ জন ছাত্র-ছাত্রী দৌড় শুরু করেন গঙ্গারামপুর এর উদ্দেশ্যে। এদিন দৌড় প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী নারায়ন বিশ্বাস, সিপিআইএমের গঙ্গারামপুর শহর কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী , উৎসব কমিটির সম্পাদক রাজেশ ঘোষ সহ আরো অনেকেই। প্রতিযোগিতা শেষে প্রথম দ্বিতীয় তৃতীয় ছাত্র-ছাত্রীদের সার্টিফিকেট সহ ট্রফি তুলে দেন আয়োজিত সংগঠনের তরফ এ। প্রতিযোগিতার পাশাপাশি স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে স্বামী বিবেকানন্দের প্রতি ছবিতে মাল্যদান করে তার প্রতি শ্রদ্ধা জানান উপস্থিত সকলে। সংগঠন সূত্রে জানা গেছে আগামী দিনেও একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হবে সংগঠনের তরফে।

এই বিষয়ে উৎসব কমিটির সম্পাদক রাজেশ ঘোষ জানিয়েছেন, মৈত্রী দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতা শেষে প্রথম দ্বিতীয় তৃতীয় ছাত্র-ছাত্রীদের সার্টিফিকেটও ট্রফি তাদের হাতে তুলে দেওয়া হয়। ছাত্র ছাত্রীদের স্বার্থে এসএফআই সংগঠন সব সময় তাদের পাশে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here